খুলনায় মন্দির ও প্রতিমা ভাঙচুর : সম্প্রীতি পরিষদ ও বিশিষ্ট নাগরিকদের প্রতিবাদ

আগের সংবাদ

হার্ড ইমিউনিটি কতটা সম্ভব : নতুন নতুন ধরন নিয়ে শঙ্কা >> টিকার সুফল কিছুটা হলেও মিলবে : আশা বিশেষজ্ঞদের

পরের সংবাদ

নাটোরে তিনজনের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা

প্রকাশিত: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ তিনজনের বিরুদ্ধে মানহানি ও তথ্যপ্রযুক্তি আইনে আদালতে মামলা দায়ের করা হয়েছে। স্বেচ্ছাসেবক লীগ জেলা কমিটির সাবেক যুগ্ম আহ্বায়ক আহমেদ সেলিম, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মলয় রায় এবং শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান শুভকে অভিযুক্ত করে এই মামলাটি দায়ের করা হয়।
গতকাল বুধবার দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ এফ এম গুলজার রহমানের আদালতে মামলাটি দায়ের করেন স্বেচ্ছাসেবক লীগ জেলা কমিটির সভাপতি এডভোকেট ইসতিয়াক আহমেদ ডলার।
মামলার বিবরণে জানা যায়, গত ২৪ জুলাই জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আগের আহ্বায়ক কমিটির ব্যানারে একটি সংবাদ সম্মেলন করেন তারা। সংবাদ সম্মেলন থেকে লিখিত বক্তব্যে বর্তমান কমিটির সভাপতি এডভোকেট ইসতিয়াক আহমেদ ডলারের বাবা মৃত মুন্সী আব্দুল হামিদ ওরফে সেনা মিয়াকে স্বাধীনতাবিরোধী বা রাজাকার উল্লেখ এবং ডলারকে রাজাকারের সন্তান হিসেবে দাবি করেন তারা। এর আগে গত ২২ জুলাই শহরের ভবানীগঞ্জ মোড় এলাকায় পৌর স্বেচ্ছাসেবক লীগ কার্যালয়ে অভিযুক্ত মেহেদী হাসান শুভ ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মলয় রায় সংবাদ সম্মেলন করে ডলারের বাবা সোনা মিয়াকে রাজাকার উল্লেখ করেন এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন।
এসব ঘটনায় তার বাবার সুনাম নষ্ট এবং পরিবারের সবার সম্মান নষ্ট করে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করা হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে গতকাল স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সাবেক আহ্বায়ক আহমেদ সেলিম, মলয় রায় ও মেহেদী হাসান শুভকে অভিযুক্ত করে আদালতে মামলাটি দায়ের করা হয়।
আদালতের বিচারক মামলার শুনানি শেষে আগামী ২ সেপ্টেম্বরের মধ্যে র‌্যাব-৫, সিপিস-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডারকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়