গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

তা র কা লা প : ‘শিল্পী পরিচয়ের আগে ভালো মানুষ হওয়াটা জরুরি’

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা ববি। শিগগিরই হাত দেবেন নতুন সিনেমার কাজে। সমসাময়িক প্রেক্ষাপট ও নতুন কাজ নিয়ে কথা বললেন তিনি-
শুটিং বন্ধ। সময় কাটছে কীভাবে?
আমি খুব প্রয়োজন ছাড়া বাইরে যাই না। কয়েকটি স্ক্রিপ্ট হাতে রয়েছে, সেগুলো পড়ছি। যে সিনেমাগুলোর শুটিং শুরু করব, সেগুলোর প্রস্তুতি নিচ্ছি। এ ছাড়া নিয়মিত শরীরচর্চা করছি। লকডাউন উঠে যাচ্ছে, ফের ব্যস্ত হয়ে পড়ব।
কোন সিনেমার শুটিং দিয়ে কাজে ফিরবেন?
কয়েকটি সিনেমা তো হাতে রয়েছেই, পাশাপাশি শর্টফিল্ম ও ওয়েব সিরিজও করব। কোনটি দিয়ে শুরু করব তা এখনও নির্ধারণ করিনি। এ নিয়ে এখনও দ্বিধায় আছি। দেখা যাক। কাজ শুরু হলে জানতে পারবেন।
দেশের এক আলোচিত নায়িকা সম্প্রতি অপরাধকাণ্ডের জন্য গ্রেপ্তার হয়েছেন। এ প্রসঙ্গে আপনার মন্তব্য কী?
এটি একজন মানুষের ব্যক্তিগত বিষয়। কিন্তু একজন শিল্পী হিসেবে এমনটি একদমই প্রত্যাশা করি না। কারণ মানুষের মধ্যে শিল্পীদের প্রতি সবসময় শ্রদ্ধাবোধ থাকে। কিন্তু কয়েকজনের জন্য সবাইকে নিয়ে কথা বলা শুরু হয়। তাই শিল্পী পরিচয়ের আগে ভালো মানুষ হওয়াটা জরুরি।
বর্তমানে সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও ওটিটি প্ল্যাটফর্মের দিকে ঝুঁকছে। এতে সিনেমা হল কি আরো কমে যাওয়ার কারণ হবে?
আমি একদমই তা মনে করি না। কারণ সবকিছুই সময়ের প্রয়োজনে। হলিউড বা বলিউডে এখন তো ওটিটিতে অনেক সিনেমা মুক্তি পাচ্ছে। তাই বলে কি সিনেমা হল কমছে? এমনটি তো নয়। করোনার কারণে এখন সবখানেই প্রেক্ষাগৃহ বন্ধ আছে। সবকিছু স্বাভাবিক হলে আবারো সিনেমা হল তার পুরনো রূপ ফিরে পাবে বলে আমার বিশ্বাস।
ওয়েব সিরিজের যে জোয়ার বইছে, সেখানে সম্ভাবনা কেমন দেখছেন?
গত বছর ঘরবন্দি থাকায় ওটিটির জনপ্রিয়তা বাড়ার সঙ্গে ওয়েব সিরিজ নিয়ে আলাদা এক আলোচনা শুরু হয়। আমাদের এখানেও বড় পরিসরে কাজ হচ্ছে। সেগুলো বেশ প্রশংসাও পাচ্ছে। এখন সম্ভাবনা তো রয়েছেই। যেহেতু পুরো বিশ্বে ওয়েব সিরিজের নতুন এক দাপট শুরু হয়েছে এবং দর্শকরাও এতে আগ্রহী। তাই সম্ভাবনা দেখছি।
হ বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়