নির্ধারণ হবে আশুরার তারিখ : জাতীয় চাঁদ দেখা কমিটির সভা বসছে আজ

আগের সংবাদ

সংক্রমণ ঠেকানোর কৌশল কী

পরের সংবাদ

সিংগাইরে একসঙ্গে ৪ বাড়িতে আগুন

প্রকাশিত: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামে একই সঙ্গে চার বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে আগুন লাগার সুনির্দিষ্ট কারণ বলতে পারছেন না কেউ। গত রবিবার রাত সাড়ে ৩টার দিকে ওই এলাকার আমের আলী, সায়েদ আলী, মো. কটন ও মো. আমের উদ্দিনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে আনেন। এর মধ্যে আমির আলীর রান্নাঘর ও বাকি তিনজনের খড়ের পালা পুড়ে ছাই হয়ে যায়। গভীর রাতে একই সময়ে চার বাড়িতে আগুন লাগার ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তারা প্রশাসনের কাছে আগুন লাগার রহস্য উদ্ঘাটনের জোর দাবি জানিয়েছেন।
ধল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম ভূঁইয়া বলেন, ঘটনাস্থলে গিয়ে দেখেছি আগুনে পোড়া বাড়িগুলো একই পাড়ায় হলেও এক বাড়ি থেকে আরেক বাড়ির অবস্থান আলাদা আলাদা। যারা নেশায় আসক্ত, রাতে চলাফেরা করে, তারাই এমন ঘটনা ঘটিয়েছে বলে আমার ধারণা। এরই মধ্যে ৩ লক্ষাধিক টাকার ক্ষতির পরিমাণ নির্ধারণ করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হয়েছে।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, অগ্নিকাণ্ডের রহস্য উদ্ঘাটনে দুজন অফিসার নিয়োগ দেয়া হয়েছে। জড়িতদের আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়