নির্ধারণ হবে আশুরার তারিখ : জাতীয় চাঁদ দেখা কমিটির সভা বসছে আজ

আগের সংবাদ

সংক্রমণ ঠেকানোর কৌশল কী

পরের সংবাদ

মসজিদের বারান্দায় টিকটক বানানো সেই যুবক গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : মসজিদের বারান্দায় টিকটক ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ইয়াসিন নামের এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। ইয়াসিন দেবীদ্বার উপজেলার মরিচাকান্দি গ্রামের ছেলে।
সম্প্রতি দাউদকান্দি মডেল মসজিদের বারান্দা ও সিঁড়িতে হিন্দি গানের সঙ্গে বিভিন্ন ভঙ্গিতে ভিডিও তৈরি করে ইয়াসিনসহ কয়েকজন তরুণ-তরুণী। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে বিভিন্ন অঙ্গনে। সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. জুয়েল রানা কয়েক দিন আগে তার ফেসবুক ওয়ালে টিকটকারকে চিহ্নিত করতে সহযোগিতা চেয়েছিলেন। তিনি জানান, প্রযুক্তির মাধ্যমে ইয়াসিনকে চিহ্নিত করার পর গত রবিবার তার নিজ বাড়ি দেবীদ্বার থেকে তাকে আটক করা হয়েছে।
এএসপি জুয়েল রানা আরো বলেন, রাতারাতি জনপ্রিয়তা পাওয়ার জন্য অনেকেই এ ধরনের ভিডিও তৈরি করে নৈতিকভাবে ধ্বংসের পথে পা বাড়াচ্ছে। অশ্লীল টিকটক, লাইকি ও বিগো লাইভ ভিডিও সমাজের নৈতিক অবক্ষয় ও যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়