নির্ধারণ হবে আশুরার তারিখ : জাতীয় চাঁদ দেখা কমিটির সভা বসছে আজ

আগের সংবাদ

সংক্রমণ ঠেকানোর কৌশল কী

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধে আহত ৩

প্রকাশিত: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন- শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা জোতবিনোদ মহল্লার মৃত শের মোহাম্মদের ছেলে আবদুল হামিদ (৫৯), হাসান আলী (৩২) ও মিতুল আলী (২৪)। এ নিয়ে গত রবিবার রাতে আবদুল হামিদ বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এর আগে পৌর এলাকার শেখটোলা জোতবিনোদ মহল্লায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে আবদুল হামিদের সঙ্গে পার্শ্ববর্তী শাহজাহানের বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে আবদুল হামিদের কাপড়ের দোকানের সামনে অতর্কিত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায় প্রতিপক্ষ শাহজাহানের পরিবারের সদস্যরা। এ সময় হামিদের ছেলে হাসান আলী ও মিতুলসহ তিনজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এদিকে এলাকাবাসী জানান, শাহজাহানের ছেলে বিজিবি সদস্য নাহিদ, শামীম ও পানি উন্নয়নে কর্মরত তুহিন রেজা ঈদের ছুটিতে বাড়ি এসে বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধে প্রতিপক্ষের সঙ্গে হামলায় জড়িয়ে পড়েন। এ বিষয়ে ঘটনার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এসআই রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো অভিযোগ হাতে পাইনি। অভিযোগে পেলেই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়