নির্ধারণ হবে আশুরার তারিখ : জাতীয় চাঁদ দেখা কমিটির সভা বসছে আজ

আগের সংবাদ

সংক্রমণ ঠেকানোর কৌশল কী

পরের সংবাদ

কিশোর গ্যাং লাভ লেন গ্রুপের পাঁচ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর হাজারীবাগ থেকে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো- আবদুল মালেক (৩৮), মো. শরিফ ইসলাম (২৭), মো. রায়হান হোসেন (২৭), রফিক মিয়া (২৭), মো. রাকিব হোসেন (২৫)। জানা গেছে, গ্রেপ্তারকৃতরা লাভ লেন কিশোর গ্যাংয়ের সদস্য। ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-২ এর মিডিয়া অফিসার এএসপি ফজলুল হক গতকাল সোমবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত রবিবার রাতে রাজধানীর হাজারীবাগ থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ‘লাভ লেন’ গ্রুপের পাঁচজনকে ৪টি ছুরি, ১টি লোহার পাইপ ও ৭টি ব্যবহৃত মোবাইল ফোনসহ গ্রেপ্তার করে।
প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, আটককৃতরা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং ‘লাভ লেন’ গ্রুপের সক্রিয়ভাবে পরিচালনা করে। তারা স্বীকার করে, ছিনতাই ছাড়াও মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমিদস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। প্রায়ই তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে। এই গ্রুপের সদস্যদের বিরুদ্ধে হাজারীবাগ ও জিগাতলা এলাকায় বিভিন্ন বাসা-বাড়িতে প্রবেশ করে মহিলাদের শ্লীলতাহানি, হত্যার চেষ্টা এবং চুরির অভিযোগ রয়েছে বলে প্রাথমিক অনুসন্ধানে প্রতিয়মান হয়। তাদের এই সব অপকর্মের বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়েছে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্যের ভিত্তিতে কিশোর গ্যাংভিত্তিক অপরাধের বিরুদ্ধে র‌্যাব-২ এর অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়