শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

হাঁপিয়ে উঠেছেন পঙ্কজ

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি জানান, এ মুহূর্তে এত কাজ যে মাঝেমধ্যেই হাঁপিয়ে উঠছেন! বছরে ৩৬৫ দিনের মধ্যে ৩৫০ দিনই কাজ করেন। আর এ কাজের চাপে নিজের জন্য সময় বের করতে পারছেন না। তিনি বলেন, ‘মাঝেমধ্যেই চিন্তা হয়, একঘেয়ে হয়ে যাচ্ছি না তো? আমি সত্যিই চাই না দর্শকদের কাছে একঘেয়ে হয়ে যাই। আরো মনে হয়, এবার নিজের ব্যাপারেও একটু পর্যালোচনা করার সময় এসেছে।’ সিনেমা কিংবা ওয়েব সিরিজে পঙ্কজ ত্রিপাঠির উপস্থিতি মানে দর্শকের দ্বিগুণ আগ্রহ। প্রতিটা নতুন চরিত্রকে তিনি দর্শকের সঙ্গে পরিচয় করিয়েছেন নতুনভাবে। সেই অভিনেতার অভিনয় থেকে ছুটি নেয়ার বিষয়টি অবাক করার মতো হলেও বাস্তবেই তা ঘটছে। তবে কবে নিচ্ছেন ছুটি? এমন প্রশ্নের জবাবে পঙ্কজ জানান, হয়তো আগামী বছরেই অভিনয় থেকে কিছুদিনের জন্য ছুটি নেবেন তিনি। উল্লেখ্য, স¤প্রতি মুক্তি পেয়েছে পঙ্কজ ত্রিপাঠি অভিনীত চলচ্চিত্র মিমি।
এই চলচ্চিত্রেও তার অভিনয় ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। এ মুহূর্তে পঙ্কজের হাতে রয়েছে ‘৮৩’ ও ‘বচ্চন পান্ডে’সহ বেশ কয়েকটি সিনেমা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়