চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

পৃথক মামলা : মিশু ৯ দিনের ও জিসান ৪ দিনের রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অস্ত্র, মাদক, পর্নোগ্রাফি ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক চার মামলায় কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌয়ের সমন্বয়কারী দুই সহযোগী শরফুল হাসান ওরফে মিশু ও মাসুদুল ইসলাম ওরফে জিসানকে রিমান্ডে নিতে আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার অস্ত্র, পর্নোগ্রাফিক ও মাদক আইনের পৃথক তিন মামলায় মিশুর ৯ দিনের এবং পর্নোগ্রাফি ও বিশেষ ক্ষমতা আইনের দুই মামলায় জিসানের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালত।
রাজধানীর ভাটারা থানায় দায়ের করা এসব মামলায় গতকাল আসামিদের আদালতে হাজির করে পুলিশ। পরে মামলাগুলোর সুষ্ঠু তদন্তের জন্য তিন মামলায় মিশুর ৩০ দিনের ও দুই মামলায় জিসানের ২০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তারা। এ সময় রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবুও রিমান্ডের জোর দাবি জানান। তবে রিমান্ডের বিরোধিতা করে জামিন আবেদন করেন আসামি পক্ষের আইনজীবীরা। পরে উভয়পক্ষের শুনানি শেষে আদালত মিশুর পর্নোগ্রাফি মামলায় এক দিন, অস্ত্র মামলায় পাঁচ দিন ও মাদক মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্যদিকে জিসানের পর্নোগ্রাফি মামলায় এক দিন ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
এর আগে ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান চালিয়ে জিসান ও মিশুকে আটক করে র‌্যাব-১। এ সময় তাদের কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, সিসার সরঞ্জামাদি, ২টি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেক ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় ৪৯ হাজার ৫০০ রুপি জাল মুদ্রা উদ্ধার করা হয়। এ ঘটনায় পরের দিন র‌্যাব বাদী হয়ে ভাটারা থানায় তাদের বিরুদ্ধে চারটি মামলা দায়ের করেন। এছাড়া চাঁদাবাজির অভিযোগে রাজধানীর খিলগাঁও থানায় আরো একটি মামলা করেছেন এক ভুক্তভোগী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়