ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

৯৯৯-এ কলে ৮ কেজি গাঁজা উদ্ধার

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক কলারের ফোনকলে বাড়িতে লুকিয়ে রাখা আট কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ সময় আসাদ নামে একজনকে আটক করা হয়। গতকাল মঙ্গলবার সকালে নরসিংদীর মনোহরদী থানাধীন চর মান্দালিয়া গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার বিষয়টি নিশ্চিত করে জানান, একজন কলার ফোন করে জানান সেখানে একটি বাড়িতে এক লোক বিপুল পরিমাণ মাদক লুকিয়ে রেখেছে। ৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি মনোহরদী থানায় জানিয়ে অবিলম্বে ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করে। সংবাদ পেয়ে মনোহরদী থানা পুলিশ এবং রামপুর তদন্তকেন্দ্রের যৌথ পুলিশ টিম অবিলম্বে ঘটনাস্থলে যায়।
পরে রামপুর তদন্তকেন্দ্রের ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম ৯৯৯কে ফোনে জানান, তারা কলারের দেয়া তথ্য অনুযায়ী একটি বাড়িতে তল্লাশি চালিয়ে আট কেজি গাঁজা উদ্ধার করেন এবং গাঁজা রাখার অভিযোগে একজনকে আটক করেন। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক বাজারমূল্য প্রায় ৮০ হাজার টাকা। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়