ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

হাসানুল হক ইনু : কোভিড মোকাবিলায় সমন্বয়হীনতা দূর করুন

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মহামারি নিয়ন্ত্রণে সমন্বয়হীনতা দূর করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু। তিনি বলেন, করোনা ভাইরাস মহামারির কাছে আত্মসমর্পণ করে জীবনও বাঁচবে না, জীবিকাও রক্ষা হবে না, অর্থনীতিও সচল হবে না। করোনাকে কোণঠাসা করার যুদ্ধ চালু রাখতে হবে। জনগণের অসচেতনতাকে না দোষে, হাল না ছেড়ে দিয়ে করোনা মোকাবিলায় সরকারকেই সমন্বয়হীতা ও অব্যবস্থাপনা দূর করতে হবে। গতকাল মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে কর্নেল তাহের মিলনায়তনে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। জাসদ কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি হাবিবুর রহমান শওকতের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আগে তার প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হয়।
প্রয়াত নেতা হাবিবুর রহমান শওকতকে স্মরণ করে ইনু বলেন, বৈষম্য-বঞ্চনা থেকে মানুষের মুক্তির লক্ষ্যে সমাজতন্ত্রের পথে বাংলাদেশকে এগিয়ে নিয়েই হাবিবুর রহমান শওকতের স্বপ্ন বাস্তবায়নে জাসদের নেতাকর্মীদের সংগ্রাম চলবে।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, ঢাকা মহানগরের সমন্বয়ক ও জাসদ সহসভাপতি মীর হোসাইন আখতার, জাতীয় নারী জোটের আহ্বায়ক ও জাসদ সহসভাপতি আফরোজা হক, ঢাকা মহানগরের যুগ্ম সমন্বয়ক ও জাসদ সহসভাপতি নুরুল আকতার প্রমুখ।
প্রসঙ্গত, গত বছর ৩ আগস্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান মুক্তিযোদ্ধা সংগ্রাম পরিষদের সাবেক সভাপতি, সেক্টর কমান্ডারস ফোরামের আইনবিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়