ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

রোহিঙ্গা নাগরিকদের অবৈধ চলাফেরায় সহযোগিতা : দুজন গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের অবৈধভাবে চলাচলে সহযোগিতা করায় আকবর হোসেন সাইফুল্লাহ (৩৬) ও নুর ইসলাম (৪৪) নামে দুই দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকালে আটককৃত ওই দুই আসামিকে বিদেশি নাগরিক আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল সকালে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আকবর হোসেন সাইফুল্লাহ ও নুর ইসলামের বাড়ি সুবর্ণচর উপজেলার চর আলাউদ্দিন গ্রামে। চরজব্বর থানার ওসি জিয়াউল হক বলেন, কিছু দিন আগে পালিয়ে আসা রোহিঙ্গাদের আটকের পর জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, সুবর্ণচর উপজেলার বাসিন্দা সাইফুল্লাহ ও নুর ইসলাম ভাসানচরের আশ্রয়কেন্দ্র থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের মেঘনা নদী পারাপারে দীর্ঘদিন ধরে সহযোগিতা করে আসছে।
ওসি জিয়াউল হক বলেন, মামলার পর থেকে তারা দুজনই পলাতক ছিল। সোমবার রাতে তারা নিজ বাড়িতে এলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল দুপুরে তাদের আদালতে তোলা হলে বিচারক বিকালে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়