ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

মাদক বিক্রিতে বাধা দেয়ায় রগ কেটে হত্যার চেষ্টা

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : সাভার উপজেলার বাইপাইলে মাদক ব্যবসায় বাধা দেয়ায় জিম ইসলাম নামে এক কিশোরের হাত-পায়ের রগ কাটাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালায় মাদক ব্যবসায়ী সন্ত্রাসীরা।
গতকাল মঙ্গলবার ভোর রাতে আশুলিয়ার বাইপাইলে সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায়। এ ব্যাপারে সকালে অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। অভিযুক্তরা হলো- টিপু, টেক্কা মনির, রাব্বি, সুজন ও বাবু।
এলাকাবাসী সূত্রে জানা য়ায়, অবৈধ মাদক ব্যবসার প্রতিবাদ করায় সাভারের আশুলিয়ায় এক কিশোরকে ধারালো অস্ত্র দিয়ে হাতের ও পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। এছাড়া তার সারা শরীরে ধারালো অস্রের আঘাতের চিহ্ন রয়েছে। ভোর রাতে আশুলিয়ার বাইপাইলের বসুন্ধরা এলাকায় এ ঘটনা ঘটে।
আহত ওই কিশোরের নাম জিম ইসলাম (১৪)। সে বসুন্ধরা এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে আশুলিয়া ক্লাসিক পরিবহনে হেলপার হিসেবে কাজ করে। আহত ওই কিশোর জানায়, আশুলিয়ার বসুন্ধরা এলাকায় চিহ্নিত কয়েকজন যুবক মাদক ব্যবসা করে আসছিল দীর্ঘদিন ধরে। পরে সে প্রতিবাদ করলে মাদক বিক্রেতারা ক্ষিপ্ত হয়ে ভোর রাতে ওই কিশোর রাস্তা দিয়ে যাওয়ার সময় তাকে ধরে ধারালো অস্ত্র দিয়ে সারা শরীর থেঁতলে দিয়ে মৃত ভেবে পালিয়ে যায়।
ভুক্তভোগী জিমের ভাই লিটন জানান, কিছু দিন আগে জিম ও লিটনসহ আরো কয়েকজন মিলে টিপু, টেক্কা মনির, রাব্বিকে মাদক বিক্রি করতে বাধা দিয়েছিল। সোমবার রাত ৩টার দিকে বাস রেখে জিম ও লিটন বাসায় ফেরার পথে রাম দা, চাপাতিসহ দেশীয় অস্ত্র দিয়ে তাদের ধাওয়া করে টিপু বাহিনী। কিন্তু জিম দৌড়ে পালাতে গিয়ে পড়ে গেলে সন্ত্রাসীরা তাকে ধরে ফেলে তার হাত ও পায়ের রগ কেটে দেয় এবং শরীরের বিভিন্ন অংশ এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। মৃত ভেবে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা।
পরে স্থানীয়রা তার গোঙানির শব্দ শুনে, তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। সেখানে বর্তমানে চলছে তার চিকিৎসাসেবা।
এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশ জানায়, মাদক ব্যবসায়ীরা জিম নামে এক কিশোরকে হাত-পায়ের রগ কেটে দিয়েছে এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে কিশোরকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত মাদক ব্যবসায়ীদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়