ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

বীর মুক্তিযোদ্ধা হাজি আবদুল মতিন মারা গেছেন

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার দেবীদ্বার উপজেলার বারুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাজি আবদুল মতিন (৮২) বার্ধক্যজনিত কারণে গত রবিবার রাত দেড়টার দিকে মারা গেছেন। সোমবার বাদ জোহর জাফরগঞ্জ ইউনিয়নের বারুর গ্রামের বারামবাড়ির মসজিদ মাঠে জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
প্রয়াতের কফিনে সালাম প্রদর্শনকালে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসের পক্ষে কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অরূপ রতন সিংহ, দেবীদ্বার উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আবদুস সামাদ, দেবীদ্বার থানার উপপরিদর্শক (এসআই) মো. ইকতার মিয়াসহ কুমিল্লা জেলা পুলিশ বাহিনীর সদস্যরা।
বীর মুক্তিযোদ্ধা হাজি আবদুল মতিনের মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করেন কুমিল্লা-৪ দেবীদ্বার আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, প্রবীণ ন্যাপ নেতা বীর মুক্তিযোদ্ধা মুস্তাকুর রহমান ফুল মিয়া মাস্টার, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুমিল্লা জেলা কমিটির সভাপতি এ বি এম আতিকুর রহমান বাশার, আ.লীগ কুমিল্লা (উ.) জেলা কমিটির সাধারণ সম্পাদক হাজি রোশন আলী মাস্টার, দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ.লীগ কুমিল্লা উত্তর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ, আ.লীগ কুমিল্লা উত্তর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ মো. হুমায়ুন কবির, আ.লীগ উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এ কে এম শফিকুল আলম কামাল ও বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়