ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

‘দ্রুতই গানটি প্রকাশের ইচ্ছে আছে’

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সংগীতশিল্পী রুমানা ইসলামের প্রিয় একটি গান ‘একটু কাছে আসো না’। এই গানটি তিনি গেয়েছিলেন আট বছর আগে। সেই গানটিই আবার নতুন আঙ্গিকে ভক্তদের উপহার দিচ্ছেন তিনি। জানালেন বিস্তারিত-
পুরনো গান আবার নতুন করে আনছেন। কারণটা কী?
প্রায় ৮ বছর আগে গানটির কাজ করা হয়। গানটি করার পর একসময় ফুয়াদ দেশের বাইরে চলে যায়। আমিও গানটি হারিয়ে ফেলি। গানটির কথা ও সুর এত চমৎকার ছিল যে গানটির প্রতি আমার অন্যরকম ভালোলাগা ছিল। তাই আবারো নতুন করে গানটির সংগীতায়োজন করলাম।
মিউজিক ভিডিও নির্মাণের পরিকল্পনা আছে নিশ্চয়?
কিছুদিনের মধ্যে গানটির মিউজিক ভিডিও সম্পন্ন করে গানটি একটি প্রতিষ্ঠিত কোম্পানি থেকে ইউটিউবে প্রকাশ করার ইচ্ছে রাখছি। সত্যি বলতে কী অনেক মন খারাপের মধ্যে মন ভালো করার একটি প্রয়াস হচ্ছে ‘একটু কাছে আসো না’ গানটি প্রকাশ করার। দ্রুতই গানটি প্রকাশের ইচ্ছে আছে।
নতুন করে সংগীতায়োজনের কাজ কে করেছেন?
গানটি লিখেছিলেন উপল এবং সুর সংগীত করেছিলেন ফুয়াদ আল মুক্তাদির। নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন জেকে মজলিস।
আপনি তো করোনা নিয়েও একটি গান করেছিলেন?
হ্যাঁ। প্রয়াত সুরকার ফরিদ আহমেদের সুরে আগুনের লেখায় ‘ভয় পেওনা ভয় পেওনা যদি হয় করোনা’ গানটি গেয়েছিলাম। করোনায় আক্রান্তদের সচেতন করার জন্যই মূলত করা। এছাড়াও করোনা নিয়ে ‘প্রকৃতির অভিমান’ নামে আরো একটি গান করেছি আমি।
আপনার সর্বশেষ প্রকাশিত গান কোনটি?
আমার কণ্ঠে সর্বশেষ প্রকাশিত গান হচ্ছে ‘একটা মন’। এই গানটি লিখেছেন জামাল হোসেন এবং সুর সংগীত করেছেন গায়ক ও সংগীত পরিচালক মুহিন খান। ভালোই সাড়া পাই গানটিতে।
হ বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়