ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

কর্মহীন ও দুস্থদের জন্য উদীচী যশোরের ‘ফ্রি বাজার’ প্রদান

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর প্রতিনিধি : দেড় শতাধিক কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের সহায়তায় উদীচী যশোর জেলা সংসদের উদ্যেগে ‘ফ্রি বাজার’ প্রদান করা হয়েছে। উদীচী শিল্পীগোষ্ঠী, যশোর জেলা সংসদের মানবিক সহায়তা তহবিল পরিচালনা কমিটির উদ্যোগে গতকাল মঙ্গলবার সকালে যশোর উদীচী প্রাঙ্গণে এ সহায়তা প্রদান করা হয়। প্রত্যেককে ২ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি বেগুন, ১ কেজি কচুরমুখী, ১ কেজি পটোল, ১ কেজি লাউ ও ১ কেজি ওজনের ১টি পাঙ্গাস মাছ দেয়া হয়।
করোনাকালীন এই অতিমারির সময় কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের জন্য উদীচী, যশোরের এই ক্ষুদ্র প্রয়াস আগামীতেও অব্যাহত থাকবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
‘ফ্রি বাজার’ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- উদীচী যশোর জেলা সংসদের উপদেষ্টা একরাম-উদ-দ্দৌলা, খন্দকর আজিজুল হক মোল্লা, এডভোকেট রবিউল আলম, এডভোকেট আবুল হোসেন, ডা. ইয়াকুব আলী মোল্লা, উদীচী যশোরের সহসভাপতি রজিবুল ইসলাম টিলন ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব এবং মানবিক সহায়তা তহবিল পরিচলনা কমিটির আহ্বায়ক জন দিলিপ দাস প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়