ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

করোনা যুদ্ধে হেরে গেলেন দেবীদ্বারের শিক্ষক নেত্রী

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি : করোনায় আক্রান্ত হয়ে জীবনযুদ্ধে হেরে না ফেরার দেশে পাড়ি জমালেন দেবীদ্বার প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাহমিনা পারভীন আঁখি। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। বিকাল সাড়ে ৫টায় দেবীদ্বার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাহমিনা পারভীন আঁখি দেবীদ্বার উপজেলা সদরের ৩৬নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।
তার স্বামী দেবীদ্বার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন রাজু জানান, ১৯ জুলাই আঁখি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। টানা ১৪ দিন করোনার সঙ্গে যুদ্ধ করে গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় কুমেক হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শিক্ষক নেতা আঁখির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুমিল্লা-৪ দেবীদ্বারের স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গাজী আনোয়ার হোসেন, সাংবাদিক এ বি এম আতিকুর রহমান বাশার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়