ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

আইইবি-ম্যাক্স গ্রুপ : ডিমলায় হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) ও ম্যাক্স গ্রুপ। করোনা রোগীদের ব্যবহারের জন্য বিনামূল্যে এ অক্সিজেন সিলিন্ডার দেয়া হয়। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সরওয়ার আলমের হাতে এসব সিলিন্ডার হস্তান্তর করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।
এ সময় উপস্থিত ছিলেন- ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়, উপজেলা প্রকৌশলী শফিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস পারভেজ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সায়েম সরকার প্রমুখ।
আইইবির সাবেক প্রেসিডেন্ট আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, বর্তমান ভাইস প্রেসিডেন্ট (প্রশাসন ও অর্থ) খন্দকার মঞ্জুর মোর্শেদ এবং নীলফামারী জেলা আওয়ামী লীগের সদস্য রুহুল আমিনের সহযোগিতায় ডিমলায় এসব অক্সিজেন সিলিন্ডার দেয়া হয়।
এ সময় সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার বলেন, করোনা মহামারির এই সময়ে আমরা কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। সারাবিশ্ব এই পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে করোনা পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করছেন। সরকার কাজ করছে। প্রশাসন কাজ করছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করছে। প্রধানমন্ত্রীর আহ্বানে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থাও মানুষের সেবায় করে যাচ্ছে। ডিমলা উপজেলার করোনা রোগীদের কথা বিবেচনা করে আইইবি ও ম্যাক্স গ্রুপ বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার দিয়েছে। তাদের এই সহযোগিতার জন্য আমরা কৃতজ্ঞতা জানাচ্ছি। এ সময় তিনি টিকা নেয়ার পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়