জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

সাভারে ৫ টাকার জন্য রিকশাচালককে হত্যা, আটক ১

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : সাভার উপজেলার আশুলিয়ায় অটোরিকশার ভাড়া নিয়ে যাত্রী ও চালকের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির একপর্যায়ে যাত্রীর লাথিতে মারা গেছেন আলিম হোসেন (৪০) নামে এক অটোরিকশাচালক। এ ঘটনায় ওই যাত্রীকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। গতকাল সোমবার সকালে আশুলিয়ার নরসিংহপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের ধনাইট এলাকায় এ ঘটনা ঘটে।
মৃত অটোরিকশাচালক গাজীপুরের বাগবাড়ী মধ্যপাড়া এলাকার জয়নাল মিয়ার ছেলে। তিনি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
আটক ফজলুল হক (৩৫) শেরপুরের নালিতাবাড়ী এলাকার মোহাম্মদ আব্দুল লতিফের ছেলে। তিনি বর্তমানে গাজীপুর জেলার কাশিমপুর থানা এলাকায় বসবাস করেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ধনাইদ এলাকার ইউসুফ মার্কেট যাওয়ার কথা বলে রিকশায় ওঠেন ফজলুল। তিনি ইউসুফ মার্কেট এলাকায় পৌঁছলে রিকশাচালক আলিম হোসেনের সঙ্গে ৫ টাকা বেশি ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। বাকবিতণ্ডার একপর্যায়ে অটোরিকশাচালককে লাথি মারেন ফজলুল। এ সময় রিকশাচালক আলিম রিকশার সঙ্গে ধাক্কা খান এবং মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার এবং ফজলুলকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।
আশুলিয়া থানার উপপরিদর্শক (এসএসআই) আলামিন হোসেন জানান, এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়