জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

বালিয়াকান্দিতে ভুয়া ডাক্তারসহ ৮ জনকে জরিমানা

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি : ‘মাস্ক পরুন, স্বাস্থ্যবিধি মানুন, নিরাপদ জীবন গড়ুন’- এ সেøাগানে ভোক্তা অধিকার বাস্তবায়ন ও সংক্রামক ব্যাধি করোনা কোভিড-১৯ প্রতিরোধে রাজবাড়ী জেলায় মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রয়েছে। গত রবিবার সকাল ১০টায় রাজবাড়ীর সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তারের নেতৃত্বে বালিয়াকান্দি বাজার ও জামালপুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানে স্বাস্থ্যবিধি লঙ্ঘনে দণ্ড বিধি ১৮৬০-এর ২৬৯ ধারায় ৭ জন ব্যক্তিকে ৪ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়।
এছাড়া বালিয়াকান্দি বাজারের খান ড্রাগ হাউসে রামপদ বিশ্বাসকে চক্ষু চিসিৎকার কোনো অনুমোদিত প্রাতিষ্ঠানিক সনদ ও যোগ্যতা না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯-এর সংশ্লিষ্ট ধারায় ১০ হাজার টাকা জরিমানা আদায় এবং সতর্ক করা হয়। অভিযানে ৮টি মামলায় ১৪ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়। অভিযানে সহযোগিতা করেন প্রসিকিউটর জেলা স্যানিটারি ইন্সপেক্টর সূর্য্য কুমার প্রামানিক।
এছাড়া বালিয়াকান্দি থানার এএসআই মো. ইলিয়াস মোল্লার নেতৃত্বে পুলিশের একটি দল এ সময় উপস্থিত ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়