জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

কনডেম সেলে থাকা ফাঁসির আসামির করোনা

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ ১০ ট্রাক অস্ত্র মামলার অন্যতম আসামি ব্রিগেডিয়ার (অব.) আব্দুর রহিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৬ জুলাই তার শরীরে প্রথম করোনার উপসর্গ দেখা দেয়। সঙ্গে সঙ্গে তাকে কারা হাসপাতালের অভ্যন্তরে চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়।
কারা সূত্র জানায়, আব্দুর রহিম ফাঁসির আসামি। তিনি কনডেম সেলে একাই থাকতেন। তার কারো সংস্পর্শে আসার কোনো আলামত ছিল না। তারপরও তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এদিকে কারাগারের ভেতরে যাতে করোনার বিস্তার কঠোরভাবে রোধ করা যায় সেজন্য আরো সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ২৬ জুলাই আব্দুর রহিমের শরীরে প্রথম করোনার উপসর্গ দেখা দেয়। সঙ্গে সঙ্গে তাকে কারা হাসপাতালের ভেতরে চিকিৎসা দেয়া হয়।
এরপর শারীরিক অবস্থার অবনতি হলে আব্দুর রহিমকে নেয়া হয় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে। সেখান থেকে ৩১ জুলাই (শনিবার) তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। একই দিন ঢামেক হাসপাতাল থেকে তাকে সোহরাওয়ার্দীতে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি সোহরাওয়ার্দী হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে করোনা ইউনিটে ভর্তি আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়