শিগগিরই প্রয়োগ শুরু : আরো ৭ লাখ ৮১ হাজার টিকা এলো জাপান থেকে

আগের সংবাদ

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ২ : সশস্ত্র আরসা ও আরএসও আধিপত্যের দ্বন্দ্ব প্রকাশ্যে

পরের সংবাদ

দাম্পত্যের রজতজয়ন্তী পার

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্রের আদর্শ তারকা দম্পতিদের মধ্যে ওমর সানী-মৌসুমী জুটি অন্যতম। ২৫ বছর আগে দুজন ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাদের ঘর আলোকিত করে জন্ম নেয় দুই সন্তান ফারদিন ও ফাইজাহ। কিছুদিন আগে ওমর সানী-মৌসুমী তাদের ছেলে ফারদিনকে বিয়ে দিয়েছেন। পুত্রবধূকে নিয়ে বেশ সুখেই আছেন তারা। বিবাহিত জীবনের রজতজয়ন্তি পেরিয়ে আজ ওমর সানী-মৌসুমী পা রাখছেন ২৬ বছরে। এই প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘আল্লাহ সবমিলিয়ে আমাদের বেশ ভালো রেখেছেন, সুস্থ রেখেছেন। আমি আর মৌসুমী বেশ সুখে আছি সবমিলিয়ে। আমাদের দুই সন্তান ফারদিন, ফাইজাহ- ওরা দুজনেই আমাদের আদর্শে মানুষ হচ্ছে, এটাই আসলে জীবনের সবচেয়ে বড় সুখ। ফারদিন জীবনকে বুঝতে শিখেছে- বাবা হিসেবে এটাই তো আমার চাওয়া ছিল, যেন জীবন কী তা বুঝতে পারে। শুধু চাইব, বাকিটা জীবন যেন ভাইবোন সুখে-দুঃখে একসঙ্গে কাটিয়ে দিতে পারে। আর আমি-মৌসুমী যেন সেই সুন্দর সময়টাই সারা জীবন উপভোগ করে যেতে পারি। দোয়া করি আমার বৌমার জন্যও।’ প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘দেখতে দেখতে চোখের পলকে জীবন থেকে এতটা বছর পেরিয়ে গেছে, ভাবলেই শিহরিত হই। আমার বাবার মৃত্যুর পর সানীই আমাদের পরিবারের একমাত্র অভিভাবক। আমাদের পুরো পরিবারটিকে আগলে রেখেছে সানী। সত্যিই সানীর মতো মানুষ জীবনে পাওয়া ভাগ্যের ব্যাপার। পরিবারের সবাইকে নিয়ে ভালো আছি। বাকিটা জীবন সুখে-দুঃখে আনন্দে একসঙ্গে কাটিয়ে দিতে চাই। আমাদের জন্য দোয়া করবেন।’
উল্লেখ্য, ওমর সানী-মৌসুমীর প্রথম সিনেমা ছিল ‘দোলা’। এরপর তাদের দুজনকে ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরিবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’, ‘ স্নেহের বাঁধন’সহ বেশকিছু সিনেমায় জুটি হিসেবে দেখা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়