শিগগিরই প্রয়োগ শুরু : আরো ৭ লাখ ৮১ হাজার টিকা এলো জাপান থেকে

আগের সংবাদ

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ২ : সশস্ত্র আরসা ও আরএসও আধিপত্যের দ্বন্দ্ব প্রকাশ্যে

পরের সংবাদ

টঙ্গীবাড়ীতে খানাখন্দে বেহাল সড়ক

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : টঙ্গীবাড়ীতে সামান্য বৃষ্টি হলেই সড়ক মরণ ফাঁদে পরিণত হয়। উপজেলার বেতকা-বালুরচর মোল্লা বাজার সড়কটি বেহাল দশায় পরিণত হয়েছে। সড়কের পিচ-কার্পেটিং উঠে গিয়ে সৃষ্টি হয়েছে খানাখন্দ। সামান্য বৃষ্টি হলেই সড়কের খানাখন্দ পানি ভরে গিয়ে মরণ ফাঁদে পরিণত হয়। এতে যানবাহন চলাচলের বিঘœ ঘটে। এভাবেই বিপদের আশঙ্কা নিয়ে যানবাহনে চলাচল করছে সাধারণ মানুষ। সড়কের বেহাল দশার ফলে অতিরিক্ত ভাড়া দিয়ে যাতায়াত করছে মানুষ।
গুরুত্বপূর্ণ এ সড়কটি দিয়ে প্রতিদিন যাতায়াত করে সিরাজদীখান, বালুচর, মোল্লা বাজার, সাপের চর, রাজধানী ঢাকাসহ প্রায় অর্ধলাখ মানুষ। স্থানীয় বাসিন্দা মামুন জানান, সিরাজদীখানের ইটভাটা থেকে প্রতিদিন শত শত অবৈধ মাহিন্দ্রা ও ট্রলি ইট, বালু নিয়ে চলাচল করে এ সড়কটির বেহাল দশা করেছে। অবৈধ এ যানবাহনের ফলে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। এতে অতিষ্ঠ হয়ে পড়েছে সাধারণ মানুষ। এসব অবৈধ যানবাহন বন্ধ হলে সড়কের ক্ষয়ক্ষতি অনেক কম হবে।
সরজমিনে গিয়ে দেখা যায়, সড়কটিতে বৃষ্টির পানি জমে রয়েছে। সড়কে বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে। খানাখন্দ সড়কটি দিয়েই ভোগান্তিতে যাতায়াত করছে সাধারণ মানুষ।
উপজেলা প্রকৌশলী শাহ মোয়াজ্জেম জানান, উপজেলার সোনারং থেকে বেতকা বাজার ইউনিয়ন পরিষদের সড়কটির প্রায় ৪ কিলোমিটার সংস্কারের প্রস্তাব পাঠানো হয়েছে। প্রস্তাব পাস হলে ঠিকাদারের মাধ্যমে দ্রুত সময়ে সড়কটি সংস্কার করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়