হেফাজতের সহিংসতা : এজাহারনামীয় এক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

বোল্টের সিংহাসনে বসলেন জ্যাকবস

পরের সংবাদ

ঠাকুরগাঁও : জয়ের জন্মদিন উপলক্ষে খাবার ও মাস্ক বিতরণ

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে যুবলীগের পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে দ্বিতীয় দিনের মতো রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার আ.লীগ দলীয় কার্যালয়ের সামনে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে জেলা যুবলীগের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন- জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, সহসভাপতি অভিজিত রায় রিংকু, আব্দুস শহিদ বাবু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক, প্রচার সম্পাদক শাহাদাত হোসেন রতন, উপদপ্তর সম্পাদক অনিরুদ্ধ গুহ ঠাকুরতা প্রমুখ।
এ সময় ২৫০ জন অসহায় ও দুস্থের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়। অনুষ্ঠানে জেলা, পৌর, সদর উপজেলা যুবলীগের সদস্যরা উপস্থিত ছিলেন।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর বলেন, করোনা মোকাবিলায় যুবলীগ অসহায় ও দুস্থদের পাশে ছিল, আছে এবং থাকবে। সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ কার্যক্রম চলমান থাকবে। আজ চৌরাস্তায় দলীয় কার্যালয়ের সামনের বুথ থেকে দ্বিতীয় দিনের মতো খাবার বিতরণ করা হলো। এর আগে আর্ট গ্যালারির বুথ থেকে দেড় শতাধিক অসহায় ও দুস্থের মাঝে খাবার বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়