ইয়েস, বাট নট নাউ

আগের সংবাদ

যে কারণে বাড়ছে ইসলামী ব্যাংকিং

পরের সংবাদ

নাটোরে স্বেচ্ছাসেবক লীগের পাল্টা সংবাদ সম্মেলন : বানোয়াট ও ভিত্তিহীন তথ্য উপস্থাপনের প্রতিবাদ

প্রকাশিত: জুলাই ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক কমিটি কর্তৃক সংগঠনের কেন্দ্রীয় কমিটির বিরুদ্ধে বানোয়াট ও ভিত্তিহীন তথ্য উপস্থাপনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছে সংগঠনের নবগঠিত কমিটির নেতারা। গত রবিবার স্থানীয় একটি চায়নিজ রেস্টুরেন্টে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নির্বাচিত সদস্য শফিউল আযম স্বপন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ২৩ বছর ধরে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি কোনো সাংগঠনিক কাজ করতে পারেনি। এ অবস্থায় কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বারবার নতুন কমিটি গঠনের তাগাদা দেয়া সত্ত্বেও আহ্বায়ক কমিটি তা করতে ব্যর্থ হয়। সংগঠনটির কেন্দ্রীয় কমিটি চলতি বছরের ২৯ মে নাটোর জেলার ওই আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে দেয়। পরে কেন্দ্রীয় কমিটি গত ২০ জুলাই সাবেক ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহমেদ ডলারকে সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের একটি কমিটি গঠন করে দেয়। বিলুপ্ত আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক সংবাদ সম্মেলন করে অবৈধ ও অগঠনতান্ত্রিক আখ্যা দিয়ে সেই কমিটি বাতিলের দাবি জানিয়েছেন। তারা এ কার্যকলাপের নিন্দা ও প্রতিবাদ জানান। সংবাদ সম্মেলনে নবগঠিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়