‘পিক’ টাইমে কঠোর লকডাউনে উদ্বেগে পোশাক খাত

আগের সংবাদ

পদক লড়াইয়ে তিন দেশের দাপট

পরের সংবাদ

লালপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ৪

প্রকাশিত: জুলাই ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : লালপুর থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পাকা বাহিনীর প্রধানসহ ৪ ডাকাত সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। গত রবিবার রাতে উপজেলার সিরাজিপুর চৌরাস্তার মোড় থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ধারালো হাঁসুয়া, চাকু, চাপাতি ও ক্ষুরসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন বাহিনীর প্রধান উপজেলার বিলমাড়িয়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আনিছুর রহমান, নওপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে রাসেল আহমেদ, আমির প্রামানিকের ছেলে হাসিবুল ইসলাম ও নাজিম উদ্দিনের ছেলে আহমেদ সজল।
র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সানরিয়া চৌধুরী জানান, পাকা বাহিনীর সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সিরাজিপুর চৌরাস্তার মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। অভিযানকালে দেখা যায় সেখানে ডাকাতির প্রস্তুতি নিয়ে অপেক্ষায় ছিল পাকা বাহিনীর সদস্যরা। এ সময় এলাকাটি চারদিক থেকে ঘিরে ফেলে র‌্যাব সদস্যরা। পরে দেশীয় অস্ত্রসহ পাকা বাহিনীর প্রধান আনিছুর রহমান, রাসেল আহমেদ, হাসিবুল ইসলাম ও আহমেদ সজলকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে লালপুর থানায় মামলা দায়ের করে তাদের সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়