‘পিক’ টাইমে কঠোর লকডাউনে উদ্বেগে পোশাক খাত

আগের সংবাদ

পদক লড়াইয়ে তিন দেশের দাপট

পরের সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসী হামলায় প্রাণ গেল এক বৃদ্ধের

প্রকাশিত: জুলাই ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাঙ্গামাটি : রাঙ্গামাটি সদর উপজেলার দুর্গম মগবান ইউনিয়নের বল্টুগাছ মোনপাড়ায় অজ্ঞাতনামা সন্ত্রাসীদের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত বাসিরাম তংচঙ্গ্যা (৬০) সদর উপজেলার মগবান ইউনিয়নের বল্টুগাছ মোনপাড়া এলাকার বাসিন্দা। গত শনিবার রাতে রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়ন ও ঘাগড়া ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রাঙ্গামাটি কোতোয়ালি থানার পুলিশকে খবর দিলে পুলিশ গতকাল রবিবার সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। কোতোয়ালি থানার ওসি মো. কবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকালে বাসিরাম তঞ্চঙ্গ্যাকে তার বাড়ির কিছু দূরে রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়ন ও ঘাগড়া ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় কে বা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এরপর খবর পেয়ে নিহতের স্বজনরা কৌশলে পুলিশকে না জানিয়ে প্রশাসনের অগোচরে নিহতের লাশ ওয়া¹া এলাকার দেবতাছড়ির শ্মশান খলায় দাহ করার জন্য নিয়ে গেলে স্থানীয় সূত্রে বিষয়টি জানতে পারে কোতোয়ালি থানা পুলিশ কর্তৃপক্ষ। পরে কোতোয়ালি থানার ওসি কবির হোসেনের নির্দেশনায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে লাশটি নিয়ে আসে পুলিশ।
এ বিষয়ে মগবান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুষ্পরঞ্জন চাকমা জানান, মগবান বন্টুগাছ মোনপাড়ার বাসিন্দা বাসিরাম চাকমাকে ঘাগড়া এলাকার সীমান্ত এলাকায় কে বা কারা কুপিয়ে হত্যা করেছে। পরে স্থানীয়রা জানতে পেরে আমাকে খবর দেন। এছাড়া স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।
রাঙ্গামাটি কোতোয়ালি থানার ওসি মো. কবির হোসেন বলেন, শনিবার রাতে আমরা খবর পেয়েছি হত্যাকাণ্ডের ঘটনার। আমরা গতকাল সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় পুলিশের তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রহণ করা হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়