আপিল বিভাগের আদেশ : ল্যাবএইডের ডাক্তার হত্যায় আমিনুলের মৃত্যুদণ্ড বহাল

আগের সংবাদ

ঝুঁকি নিয়েই উঠল লকডাউন

পরের সংবাদ

হাতিয়ায় গৃহহীনদের ৮০টি ব্যারাক হাউস দিল নৌবাহিনী

প্রকাশিত: জুলাই ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নোয়াখালীর হাতিয়ার চর ঘাসিয়ায় গৃহহীন ও ছিন্নমূল জনগণের জন্য নির্মিত ৮০টি পাকা ব্যারাক গতকাল মঙ্গলবার স্থানীয় প্রশাসনের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেছে বাংলাদেশ নৌবাহিনী। নৌবাহিনীর পক্ষ থেকে নোয়াখালী জেলা প্রশাসকের প্রতিনিধি এবং হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেনের কাছে ব্যারাক হস্তান্তর করা হয়। এ সময় নৌবাহিনীর প্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রীর প্রত্যক্ষ দিক নির্দেশনায় ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের আওতায় এবং সশস্ত্র বাহিনী বিভাগের সার্বিক তত্ত্বাবধানে বাংলাদেশ নৌবাহিনী ব্যারাক হাউসগুলো নির্মাণ করে। ৮০টি ব্যারাক হাউসের প্রতিটি ব্যারাকে ৫টি করে ৪০০টি ইউনিট রয়েছে। যার প্রতিটিতে একটি করে পরিবার বসবাস করতে পারবে। প্রতিটি ব্যারাকে পৃথক রান্নাঘর ও বাথরুমের সুবিধা রয়েছে।
উল্লেখ্য, কমান্ডার চট্টগ্রাম নৌঅঞ্চলের অধীনে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলায় আরো ১টি প্রকল্পের আওতায় ৬০টি এবং চট্টগ্রাম জেলার স›দ্বীপ উপজেলায় ৪টি প্রকল্পের আওতায় ২০৮টি ব্যারাক হাউস নির্মাণকাজ চলমান রয়েছে। আইএসপিআর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়