আপিল বিভাগের আদেশ : ল্যাবএইডের ডাক্তার হত্যায় আমিনুলের মৃত্যুদণ্ড বহাল

আগের সংবাদ

ঝুঁকি নিয়েই উঠল লকডাউন

পরের সংবাদ

সুনামগঞ্জ সদর হাসপাতাল : চিকিৎসক লাঞ্ছিতের ঘটনায় আটক ১

প্রকাশিত: জুলাই ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : এবার বাড়িতে গিয়ে স্বজনকে চিকিৎসা না দেয়ায় কর্তব্যরত এক চিকিৎসককে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন মিজানুর রহমান (২৬) নামের এক যুবক। গতকাল মঙ্গলবার সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। ঘটনার পর তাকে আটক করেছে পুলিশ। আটক মিজানুর রহমান শহরতলির সুলতানপুরের বাসিন্দা আকিল মিয়ার ছেলে।
জানা গেছে, গত বছর ৫ ডিসেম্বর একই হাসপাতালে কর্তব্যরত এক নার্সকে ছুরিকাঘাত করেন মিজানুর রহমান। হাসপাতালের ষষ্ঠ তলায় উঠে মিজান হাসপাতালের আয়াকে খুঁজতে থাকেন। এ সময় কর্তব্যরত নার্স শ্রামন্তী খোঁজার কারণ জানতে চাইলে উত্তেজিত মিজান তর্ক শুরু করেন। পরে পকেট থেকে ছুরি বের করে শ্রামন্তীর গলায় মারার চেষ্টা করেন। ধস্তাধস্তির একপর্যায়ে শ্রামন্তীর বাম হাতের কয়েকটি আঙুল কেটে যায়। হইচই শুরু হলে মিজান ও তার সঙ্গীরা পালিয়ে যান।
হাসপাতাল সূত্রে জানা যায়, মিজানুর রহমান ও তার বড় ভাই সালেক মিয়া গতকাল মঙ্গলবার অসুস্থ স্বজনকে চিকিৎসা দেয়ার জন্য চিকিৎসককে বাড়িতে নিয়ে যেতে হাসপাতালে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক জরুরি বিভাগ ছেড়ে যেতে পারবেন না বলে জানান। পরে তারা চিকিৎসকের সঙ্গে তর্কে জড়ান এবং চড়াও হন। এ সময় মিজানুর রহমান ক্ষিপ্ত হয়ে চিকিৎসককে চড় মারেন।
সুনামগঞ্জ বিএমএর সাংগঠনিক সম্পাদক ডা. সৈকত দাস বলেন, করোনা পরিস্থিতির মাঝে চিকিৎসকরা ঝুঁকি নিয়ে মানুষকে সেবা দিয়ে যাচ্ছেন। কিন্তু গতকাল সকালে যে ঘটনা ঘটেছে, তা নিন্দনীয়। ঘটনার মূল হোতা মিজানুর রহমান ও তার ভাই সালেক মিয়ার বিচার দাবি করেন তিনি।
সুনামগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আনিছুর রহমান বলেন, দোষী ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নেয়া হচ্ছে। হাসপাতালে পুলিশি নিরাপত্তা জোরদারের দাবি জানান তিনি।
সুনামগঞ্জ সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এজাজুল ইসলাম বলেন, মিজানুর রহমানকে আটক করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ মামলার প্রস্তুতি নিচ্ছে। মামলা করা হলে তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়