আপিল বিভাগের আদেশ : ল্যাবএইডের ডাক্তার হত্যায় আমিনুলের মৃত্যুদণ্ড বহাল

আগের সংবাদ

ঝুঁকি নিয়েই উঠল লকডাউন

পরের সংবাদ

অভিনেত্রী আশার মৃত্যু : আসামি শামীমকে অব্যাহতি দিতে আবেদন

প্রকাশিত: জুলাই ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর টেকনিক্যাল মোড়ে ৪ জানুয়ারি রাত পৌনে ২টার দিকে ট্রাক চাপায় মারা যান অভিনেত্রী আয়েশা আক্তার আশা। সেই মামলার একমাত্র আসামি শামীম আহমেদকে অব্যাহতির আবেদন করে আদালতে প্রতিবেদন দাখিল করেন মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক সোহান আহমেদ।
গতকাল মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন আদালতে দারুস সালাম থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ।
দাখিল করা প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, শামীম আহমেদের মোটরসাইকেলের পেছনে বসা আশাকে ধাক্কা দেয়া ট্রাক চালককে খুঁজে পাওয়া যায়নি এবং ঘটনার সঙ্গে শামীম জড়িত থাকারও প্রমাণ মেলেনি। তাই তাকে অব্যাহতির আবেদন করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হলো।
মামলার অভিযোগে থেকে জানা যায়, ৪ জানুয়ারি রাজধানীর টেকনিক্যাল মোড়ে রাত পৌনে ২টার দিকে আসামি শামীমের মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন। শামীম বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে দুই ট্রাকের মাঝখান দিয়ে দ্রুতগতিতে যাওয়ার সময় সামনের ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে আশা মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে যান। এরপর পেছন থেকে দ্রুতগতিতে আসা একটি অজ্ঞাত ট্রাক তাকে চাপা দিলে মাথায় জখম হয়ে ঘটনাস্থলেই আশা মারা যান বলে এজাহারে উল্লেখ করা হয়।
মৃত্যুর ঘটনাটি আশার বাবাকে জানান শামীম। ঘটনায় আশার বাবা মো. আবু কালাম বাদী হয়ে দারুস সালাম থানায় একটি মামলা করেন। শামীমের সঙ্গে আশার ছয়-সাত বছর ধরে পরিচয় ছিল। প্রায়ই আশাদের বাসায় যাতায়াত করতেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়