কঠোর লকডাউন : ঘর থেকে বের হলেই ‘কঠোর শাস্তি’

আগের সংবাদ

বদলে গেছে ঢাকার দৃশ্যপট

পরের সংবাদ

কাজের অতিরিক্ত চাপে অফিসের চেয়ারেই মৃত্যু

প্রকাশিত: জুলাই ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : অফিসের চেয়ার থেকেই মরদেহ উদ্ধার করা হয়েছে ব্যাংক ইনচার্জ আমান ওয়াহিদের। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ইসলামী ব্যাংক হ্নীলা এজেন্ট ব্যাংকিং শাখায় এ ঘটনা ঘটে। এমন মৃত্যুতে পরিবার ও সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
জানা যায়, সকাল ১০টার দিকে হ্নীলা সিকদার প্লাজার দোতলায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং হ্নীলা শাখা অফিস (১০নং) কক্ষের তালা ভেঙে ভেতর থেকে অফিসের ইনচার্জ ও সাবরাং মুন্ডার ডেইলের বাসিন্দা মৌলভী সৈয়দ আহমদের ছেলে আমান ওয়াহিদের (৩০) অচেতন দেহ উদ্ধার করে হ্নীলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এরপর তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।
মৃত্যুকালে তিনি স্ত্রী, মা-বাবা, ভাই, বোন, সহকর্মী, বন্ধু ও আত্মীয়পরিজন রেখে যান।
জুন মাসের ক্লোজিং, করোনা আতঙ্ক ও যানবাহন সংকটের কারণে গত ২-৩ দিন তিনি বাড়িতে যাননি। রাতে হ্নীলা স্টেশনের বৈশাখী হোটেল থেকে খাবার খাওয়ার সময় হঠাৎ মাথাব্যথা অনুভব করেন। দ্রুত এজেন্ট ব্যাংকিং হ্নীলা শাখা অফিসে অবস্থান নেয়া হয় তাকে।
সকাল পৌনে ১০টা বাজলেও অফিস না খোলায় হোটেলের লোকজন তাকে ডাকাডাকি শুরু করেন। কোনো সাড়া-শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ তালা ভেঙে ভেতরে ঢুকে দেয়ালে ঠেস দেয়া অবস্থায় তাকে দেখতে পায়। ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।
বিকাল ৫টায় গ্রামের বাড়িতে তার জানাজা অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়