মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস : মাদকের আগ্রাসন থেকে যুবসমাজকে বাঁচাতে হবে

আগের সংবাদ

৮০-তে পা রাখলেন ফেরদৌসী রহমান

পরের সংবাদ

বার্সাকে চাপে রেখেছেন মেসি

প্রকাশিত: জুন ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

লিওনেল মেসির সঙ্গে বার্সার চুক্তি শেষ হতে মাত্র তিনদিন বাকি আছে। এরপর তিনি নতুন করে আবার স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে চুক্তি করবেন বলে শোনা যাচ্ছে। তবে সময় ঘনিয়ে এলেও এখনো ক্লাবের সঙ্গে কথা পাকা করছেন না তিনি। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে মেসির প্রতিনিধিদের সঙ্গে অন্তত ১০ বার বৈঠকে বসেছেন বার্সার কর্তারা। কিন্তু তিনি নতুন চুক্তি এখনো পাকা করেননি। বার্সার সভাপতি হোয়ান লাপোর্তা মেসির সঙ্গে দুই বছরের চুক্তি করতে চান। কিন্তু মেসি নিজে এখন চান এক বছরের চুক্তি হোক।
এদিকে মেসির বার্সায় নতুন চুক্তির কারণে তার বেশ কয়েকজন বার্সা সতীর্থের কপাল পুড়ছে বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। অধিনায়কের সঙ্গে নতুন চুক্তি করতে ও তার বেতন দিতে বার্সার এখন কমপক্ষে ২০০ মিলিয়ন ইউরো কম খরচ করতে হবে। আর এ টাকা বাঁচানোর জন্য তারা বেশ কয়েকজন খেলোয়াড়কে বিক্রি করে দেবেÑ যারা কোচ রোনাল্ড কোম্যানের পরিকল্পনায় নেই।
করোনার কারণে বার্সোলোনা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে। ফলে বড় তারকাদের আনার খুব সাহস করতে পারছে না তারা। এ বছর বার্সা সার্জিও আগুয়েরো, এরিক গার্সিয়া, এমারসন ও মেম্ফিস ডিপাইকে দলে নতুন হিসেবে নিয়ে এসেছে। এর মধ্যে তিনজনই এসেছেন ফ্রিতে। তবে মেসির কারণেই যে দলের বেশ কয়েকজন খেলোয়াড়কে বিদায় করে দিতে হবে বিষয়টি এমন নয়। বাকিদেরও বেতন ঠিকমতো চালানোর জন্য এ কাজটি করতে হবে স্প্যানিশ জায়ান্টদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়