হৃত মর্যাদা ফেরত! : কাশ্মিরের নেতাদের সঙ্গে বিশেষ বৈঠক নরেন্দ্র মোদির

আগের সংবাদ

বাদলা দিন আসছে!

পরের সংবাদ

শাটডাউনের আশঙ্কা : শিমুলিয়া-বাংলাবাজার রুটে ফেরিতে ভিড় যাত্রীদের

প্রকাশিত: জুন ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি : লকডাউনের নিষেধাজ্ঞা উপেক্ষা করে গতকাল শুক্রবারও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটের ফেরিতে যাত্রী পারাপার হয়েছে। শাটডাউন ঘোষণার আশঙ্কায় যাত্রীদের ভিড় বেড়ে গেছে ঘাটে। সড়কে চেকপোস্ট বসিয়েও আটকানো যাচ্ছে না তাদের।
শুক্রবার সকাল থেকে ফেরিগুলোতে ঢাকা ও দক্ষিণবঙ্গগামী উভয়মুখী প্রচুর যাত্রীকে পার হতে দেখা গেছে। একসঙ্গে পারাপার হয় পণ্যবাহী ও জরুরি যানবাহন।
বিআইডবিøউটিসি শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহমেদ জানান, শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে বর্তমানে ১৪টি ফেরি সচল রয়েছে। লকডাউনের নিয়ম অনুযায়ী, শুধু পণ্যবাহী ও জরুরি যান পারাপারের কথা থাকলেও যাত্রীরা ঘাটে আসছেন।
বিআইডবিøউটিসি সুপার ভাইজার শাহাবুদ্দিন বলেন, যাত্রীদের জন্য ফেরিতে চাপ বেড়েছে। শিমুলিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় শতাধিক বড় গাড়ি রয়েছে। শুক্রবার সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত চার শতাধিক গাড়ি পার করা হয়েছে।
মাওয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ জাকির হোসেন বলেন, শিমুলিয়া ঘাটের প্রবেশমুখে আজও (শুক্রবার) রয়েছে চেকপোস্ট। আমাদের পক্ষ থেকে যাত্রীদের ঘাটে আসা রোধ করার চেষ্টা করা হয়। লকডাউনের নির্দেশনা মানার জন্য সবাইকে আহŸান জানানো হয়। কিন্তু যাত্রীরা বিভিন্নভাবে ঘাটে এসে উপস্থিত হন। মূলত, শাটডাউন ঘোষণার আশঙ্কায় মানুষের ভিড় বেড়েছে ঘাট এলাকায়। এছাড়া বাংলাবাজার ঘাট থেকেও ফেরিতে করে শিমুলিয়া ঘাটে আসছেন অনেক যাত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়