সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

মানিকগঞ্জ : ১১ ব্যবসা প্রতিষ্ঠানের জরিমানা

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে সরকারি নির্দেশনা অমান্য করে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ১১টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৯ হাজার ১০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গত সোমবার রাতে মানিকগঞ্জ সদর, সাটুরিয়া ও দৌলতপুর উপজেলার বিভিন্ন বাজার ও শহরে অভিযান চালিয়ে তাদের জরিমানা এবং দোকানিদের সতর্ক করা হয়।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা অনুযায়ী রাত ৮টার মধ্যে দোকান, শপিংমলসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছিল ব্যবসায়ীদের। কিন্তু তারা সরকারি নির্দেশ অমান্য করে রাত ৮টার পর ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে মানিকগঞ্জ শহরের ৮টি দোকানকে ৬ হাজার ৬শ, দৌলতপুরে দুটি দোকানকে ২ হাজার এবং সাটুরিয়ায় একটি দোকানকে ৫শ টাকা জরিমানা করা হয়। পরে দোকানের মালিক এবং ম্যানেজাররা জরিমানার টাকা পরিশোধ করেন।
জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহমেদ বলেন, মানিকগঞ্জ শহরে ব্যবসায়ীদের জরিমানার পাশাপাশি সবাইকে সতর্ক করা হয়েছে। এছাড়া সাটুরিয়ায় ও দৌলতপুরের উপজেলা নির্বাহী অফিসার তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন।
অভিযানে সাটুরিয়ার নির্বাহী অফিসার শারমীন আরা, দৌলতপুরের নির্বাহী অফিসার মো. ইমরুল হাসান এবং উচুটিয়া পল্লী বিদ্যুতের আঞ্চলিক অফিসের ডিজিএম মো. রফিকুল ইসলামসহ পুলিশ-আনসার সদস্যরা সহযোগিতা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়