মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

পিআইবির উপহারের বই পেল ডিআরইউ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) উপহারের বই পেল ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সদস্যদের জন্য নির্মিত ‘কবি কাজী নজরুল ইসলাম’ লাইব্রেরি। এতে ৫৬টি বই উপহার দিয়েছেন পিআইবির মহাপরিচালক কবি জাফর ওয়াজেদ। গতকাল বৃহস্পতিবার সকালে কবি কাজী নজরুল ইসলাম লাইব্রেরিতে ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের হাতে বইগুলো হস্তান্তর করেন তিনি। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিআরইউর সহসভাপতি মাহমুদুল হাসান, বিএফইউজের যুগ্ম মহাসচিব শেখ মামুনুর রশীদ ও ডিআরইউর সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল)।
বঙ্গবন্ধু ও গণমাধ্যম, বাংলাদেশে সংবাদপত্রে প্রকাশিত আলোকচিত্র : একটি মূল্যায়ন, সাংবাদিক অভিধান, তৃণমূল সাংবাদিকতা, সংবাদপত্রে বঙ্গবন্ধু, তথ্য অধিকার আইন, প্রেক্ষাপট ও সম্ভাবনাসহ বিভিন্ন বিষয়ের বই উপহার দিয়েছেন জাফর ওয়াজেদ। পিআইবি মহাপরিচালক ভবিষ্যতেও ডিআরইউ লাইব্রেরিতে বই উপহারের আশ্বাস দেন।
ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব বই উপহারের জন্য পিআইবি মহাপরিচালক জাফর ওয়াজেদকে ধন্যবাদ জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়