অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

নাটোর : গৃহবধূকে হত্যা করে পালিয়েছে স্বামী

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : পারিবারিক বিরোধের জেরে স্ত্রী মিনা খাতুন মিমকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়েছে বখাটে স্বামী রাজু প্রামাণিক ও তার সহযোগী। গতকাল শনিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার হালসা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্বামী রাজু প্রামাণিক নাটোর শহরের বড়গাছা বুড়াদরগা এলাকার সুজন প্রামাণিকের ছেলে।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের ও নিহতের স্বজনরা জানান, শহরের বুড়াদরগা এলাকার সুজন প্রামাণিকের ছেলে রাজু প্রামাণিকের সঙ্গে বিয়ে হয় হালসা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের মৃত আব্দুল মোমিনের মেয়ে মিনা খাতুন মিমের। বিয়ের পর থেকেই রাজু স্ত্রীকে মাঝে মাঝেই মারধর করত। এ নিয়ে নাটোর সদর থানায় রাজুর বিরুদ্ধে জিডিও করা হয়। অত্যাচারের এক পর্যায়ে প্রায় এক বছর আগে মিমকে নিয়ে বাড়িতে চলে যায় তার মা চামেলী বেগম। মিমকে ফিরিয়ে নিয়ে আসার জন্য রাজু মাঝে মাঝেই শ্বশুর বাড়িতে যেত। এ সময় মিম তার সঙ্গে ফিরে আসতে না চাইলে রাজু মিমকে মেরে ফেলার ভয়ভীতি দেখাত। এরই এক পর্যায়ে রাজু ও তার সহযোগী একটি মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে গিয়ে মিমকে এলোপাতাড়ি ছুড়িকাঘাত করে। এ সময় মিমের ছোট বোন বাধা দিতে গেলে তাকেও ছুরিকাঘাত করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়