আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

টিকা পাচ্ছে আমতলীর ২৪ হাজার ৬শ শিক্ষার্থী

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আমতলী (বরগুনা) প্রতিনিধি : করোনার বিস্তার রোধে আমতলী উপজেলায় প্রথম ধাপে ৭৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের ১২ থেকে ১৭ বছর বয়সি ২৪ হাজার ৬১৬ শিক্ষার্থী পাচ্ছে টিকা। জন্মনিবন্ধন সনদের মাধ্যমে শিক্ষার্থীরা এই টিকার জন্য নিবন্ধন করেছে। উপজেলার শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেয়া হচ্ছে।
তারা উৎসবমুখর পরিবেশে টিকা নিচ্ছে।
টিকা নেয়া আমতলী সরকারি একে হাইস্কুলের শিক্ষার্থী সাখাওয়াত হোসেন সংগ্রাম বলেন, আমরা ফাইজারের টিকা পেয়ে অনেক খুশি। প্রথম দিকে ব্যথা লাগবে ভেবে ভয় পেয়েছিলাম, কিন্তু কখন যে টিকা দিয়েছে বুঝতেই পারিনি। টিকা নিতে পেরে আমার অনেক ভালো লাগছে।
দশম শ্রেণির শিক্ষার্থী নাদিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের করোনা ভ্যাকসিনের আওতায় এনেছেন এজন্য তাকে অসংখ্য ধন্যবাদ। টিকা পেয়ে আমরা অনেক খুশি।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিয়া উদ্দিন মিলন মুঠোফোনে বলেন, বিদ্যালয়ের সময়সূচি অনুযায়ী টিকা প্রদানের ব্যবস্থা করেছি। উপজেলার ৭৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের ২৪ হাজার ৬১৬ শিক্ষার্থীকে এই টিকা দেয়া হবে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল মুনায়েম সাদ মুঠোফোনে বলেন, উপজেলার স্কুল ও কলেজের ১২ থেকে ১৭ বছরের সব শিক্ষার্থীকে ফাইজারের টিকা দেয়া হচ্ছে। এই টিকা দেয়ার যাবতীয় কার্যক্রম পরিচালনা করছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগ। আমরা শুধু টিকা সংরক্ষণ ও প্রয়োগের কাজটি করছি।
তিনি আরো বলেন, উপজেলার শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষ এবং টিকা সংরক্ষণের মতো কোনো ফ্রিজ না থাকায় সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে টিকা নিতে হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়