গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

মেহেরপুর : অনলাইনে জুয়ার ব্যবসা : আটক ৩

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে অনলাইন জুয়ার সঙ্গে জড়িত থাকায় তিনজনকে আটক করেছে ডিবি পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত ১টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের মৃত তেতুল দাসের ছেলে আকাশ সু স্টোরের প্রোপ্রাইটর শ্রী আকাশ দাস (২৩) ও তার ভাই শ্রী দুর্জয় কুমার দাস (১৯) এবং কুষ্টিয়ার মিরপুর থানার শ্রী মনোরঞ্জন কুমারের ছেলে শ্রী সুমন কুমার (২৪)।
বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা বিভাগের ওসি জুলফিকার আলী জানান, দীর্ঘদিন ধরে এই চক্রটি ‘বেস্ট অফ উইন ২৪’ নামের একটি ওয়েবসাইট খুলে জুয়ার ব্যবসা চালিয়ে আসছিল। অনুসন্ধান করে ঘটনার সত্যতা পেয়ে গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে সদর উপজেলার আমঝুপি গ্রামের অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। এরা মোবাইল ফোনের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকের অনুমতি ব্যতীত অবৈধভাবে লেনদেন করে আসছিল।
এ সময় তাদের কাছ থেকে ৭টি দামি ব্র্যান্ডের মোবাইল, ২টি ল্যাপটপ জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়