পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

মানববন্ধন-বিক্ষোভ : শিবচরে উদ্ধার হয়নি শরীর থেকে কেটে নেয়া পা

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : এক পা শরীর থেকে বিচ্ছিন্ন করে নৃশংসভাবে কুপিয়ে মাদারীপুরের শিবচরে আলোচিত দাদন চোকদার হত্যার তিন দিন অতিবাহিত হলেও পুলিশ কাটা পা এখনো উদ্ধার করতে পারেনি। মামলা হলেও ধরাছোঁয়ার বাইরে রয়েছে খুনিরা। এদিকে খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে নিহত দাদন চোকদারের স্ত্রী, তিন মেয়েসহ স্বজন ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছেন।
জানা যায়, শিবচরের আলোচিত দাদন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির দাবিতে গতকাল সকালে শিবচর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন নিহতের স্ত্রী, মেয়েসহ স্বজন ও এলাকাবাসী।
পাঁচ শতাধিক নারী-পুরুষের অংশগ্রহণে ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে স্বজনরা দাদন চোকদারের কাটা পা উদ্ধার ও খুনি সেলিম শেখ, মেহেদি মাদবর, নজরুল শেখ, মিরাজ শেখ, রাকিব শেখ, মহসিন মুন্সীসহ খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান। মানববন্ধনে নিহত দাদন চোকদারের স্ত্রী রুবি বেগম, অষ্টম শ্রেণি পড়–য়া মেয়ে সোহানী আক্তার, ৮ বছর বয়সি আফরোজা আক্তার ও ৫ বছর বয়সি অজুফা আক্তার উপস্থিত ছিলেন। তাদের কান্নায় পরিবেশ ভারি হয়ে ওঠে।
গত মঙ্গলবার শিবচর পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামের দাদন চোকদার শিবচর বাজার থেকে অটোতে বাড়ি ফিরছিলেন। একই গ্রামের সেলিম শেখের বাড়ির সামনে এলে জমিসংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রæতার জেরে সেলিম শেখসহ ১০-১৫ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দাদন চোকদারের শরীর থেকে বাম পা কেটে বিচ্ছিন্ন করে গুরুতর আহত করে। মূমূর্ষু অবস্থায় তাকে প্রথমে শিবচর ও পরে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।
সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. আনিসুর রহমান বলেন, দাদন চোকদারকে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের বেশ কয়েকটি টিম মাঠে কাজ করছে। দ্রুতই আসামিদের গ্রেপ্তার করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়