ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

সমালোচনার জবাব দিলেন পরীমনি

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি নিজের জন্মদিনের পার্টিতে লুঙ্গি পরা নাচ নিয়ে নতুন করে সমালোচনায় পড়েছেন। তবে এবার সমালোচনার কড়া জবাব দিলেন তিনি। সমালোচকদের একহাত নিয়ে পরীমনি বলেছেন, এরই মধ্যে তিনি দারুণ একটি সিনেমার কাজ করে ফেললেও অনেকেই মজে আছেন তার লুঙ্গিতেই। সমালোচকদের উদ্দেশে রবিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন তিনি। পরীমনি লিখেছেন, ‘এই যে আমি গুণিনের শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারা দিন বাচ্চাদের নিয়ে হই-হুল্লোড়, সন্ধ্যা থেকে লেটনাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিয়ে জয়েন করলাম। দারুণ একটি সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে, আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’
প্রসঙ্গত, পরীমনি এবারো ২৪ অক্টোবর জন্মদিন পালন করেছেন ঘটা করে। সেদিন দুপুরে তিনি সময় কাটান অনাথ শিশুদের সঙ্গে। আর মিডিয়ার ঘনিষ্ঠজনদের সঙ্গে নিয়ে রাতে পাঁচ তারকা হোটেলে করেন বিশাল আয়োজন। পরীর এবারের জন্মদিনের থিম কালার ছিল সাদা-লাল। তাই এ দুই রঙের মিশেলে ডিজাইন করা হয়েছিল অভিনেত্রীর পোশাক। বিমানবালা বেশে মাথায় ছিল সাদা-লাল টুপি, গায়ে ছিল লাল শার্ট।
সঙ্গে কাছা দেয়ার ভঙ্গিতে পরেন সাদা লুঙ্গি। আয়োজনে সবার সঙ্গে নেচে-গেয়ে, কেক কেটে আনন্দ করেন পরীমনি। তার ভিডিও প্রকাশ পায় অনলাইনে। সাধুবাদের পাশাপাশি পরীর নাচ ও পোশাক নিয়ে বিশেষ করে লুঙ্গির মতো পোশাকটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা করছেন অনেকে। বিষয়টি নিয়ে নীরব থাকার পর অবশেষে মুখ খুলেছেন পরীমনি।
অন্যদিকে পরীমনি সম্প্রতি শেষ করেছেন গুনিন সিনেমার কাজ। শিগগিরই শুরু করবেন ‘মা’ সিনেমাটি। তবে পরীমনিকে ছাড়াই আপাতত শুরু হয়েছে অরণ্য আনোয়ারে প্রথম ছবি ‘মা’-এর শুটিং। জানুয়ারিতে ছবিটির দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নেবেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়