ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

অনুপ্রেরণামূলক নারীদের সম্মাননা প্রদান

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অত্যন্ত প্রশংসিত এবং মর্যাদাপূর্ণ উইমেন ইন লিডারশিপ (উইল) দেশের সবচেয়ে অনুপ্রেরণামুলক নারী প্রফেশনালদের ইন্সপায়ারিং উইমেন এ্যাওয়ার্ডের ৬ষ্ঠ সংস্করণে সম্মানিত করেছে। গ্র্যান্ড অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি স¤প্রতি রাজধানী ঢাকায় গুলশানের এক হোটেলে অনুষ্ঠিত হয়।
বিশ্বব্যাপী মহামারীর কারণে দীর্ঘ বিরতির পর অনুষ্ঠানটি সত্যিকার অর্থেই সকলকে উজ্জীবিত করে। এই বছর প্রশংসিত এ্যাওয়ার্ডটির ৬ষ্ঠ সংস্করণে মোট ২৪ জন বিজয়ী এবং ১৮ জন অনারেবল মেনশন ক্যাটাগরিতে জয়ী হয়েছে।
ইন্সপায়ারিং উইমেন অ্যাওয়ার্ড
(ডব্লিউআইএল)-এর প্রধান সম্মাননা, যা বিভিন্ন সীমানায় অসামান্য অবদানের জন্য অগ্রণী নারীদের স্বীকৃতি প্রদান করে। ৬ষ্ঠ ইন্সপায়ারিং উইমেন অ্যাওয়ার্ড বাংলাদেশের আগামীর নেতৃবৃন্দ ও অনুপ্রেরণাদায়ী মহিলা পেশাজীবীদের জন্য পরিবর্তন বয়ে আনবে। এই বছর, ইন্সপায়ারিং উইমেন এ্যাওয়ার্ডটি সারা দেশ থেকে প্রচুর সংখ্যক মনোনয়ন পেয়েছে। ২১ টি বিভাগের অধীনে ১২৫ এরও বেশি প্রতিষ্ঠানের কাছ থেকে মোট ৩৫০+ মনোনয়ন জমা পরে। বিশেষজ্ঞ এবং বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত স্বনামধন্য কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত তিনটি জুরি প্যানেল বিজয়ীদের নির্বাচন করে এবং তাদের দুটি ক্যাটাগরিতে পুরস্কৃত করে – অনারেবল মেনশন এবং বিজয়ী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়