ঢাকা সেনানিবাসে এনআইডি বিতরণ কার্যক্রম উদ্বোধন

আগের সংবাদ

যশোর বোর্ডের হিসাব থেকে আড়াই কোটি টাকা উত্তোলন : জালিয়াতির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

পরের সংবাদ

ট্রাকের চাপায় হাত হারালেন বাকৃবি শিক্ষক

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চলন্ত বাসের সঙ্গে দ্রুতগামী ট্রাকের চাপায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের এক সহকারী অধ্যাপকের হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। গত বৃহস্পতিবার রাতে ময়মনসিংহে ফুলপুর উপজেলার বাশাটি এলাকায় এ ঘটনা ঘটে। ফুলপুর থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) আব্দুল্লাহ আল মামুন গতকাল শুক্রবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি বলেন, আহত হাসান মোরশেদ আলী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের সহকারী অধ্যাপক। বিশ্ববিদ্যালয় থেকে আদিল পরিবহনের বাসে করে শেরপুরে যাচ্ছিলেন তিনি। অসাবধানতায় তার ডান হাতটি জানালার বাইরে ছিল। এ সময় শেরপুর থেকে দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে বাসের চাপা লাগলে হাসান মোরশেদের ডান হাতটি বিচ্ছিন্ন হয়ে রাস্তার পাশে পড়ে যায়। পরে বাসটি নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গিয়ে চালক পালিয়ে যায় বলে জানান এ পুলিশ কর্মকর্তা। তিনি আরো বলেন, স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকার ল্যাব-এইড হাসপাতালে নেয়া হয়। তার হাতের বিচ্ছিন্ন অংশ সংগ্রহ করেছে পুলিশ। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন বলেন, ঢাকার ল্যাব-এইড হাসপাতালে হাসান মোরশেদের অস্ত্রপ্রচার চলছে বলে তারা শেষ খবর পেয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়