রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

হাঁসের ধান খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ : শান্তিগঞ্জ

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের শান্তিগঞ্জে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে ওই ব্যক্তি মারা যান। এর আগে গত বুধবার বিকালে উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের তেরহাল গ্রামের জুবুর খুল হাওরে এ ঘটনা ঘটে। নিহত নোয়াব আলী (৫৮) ওই গ্রামের মৃত জায়ফর আলীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার বিকালে জুবুর খুল হাওরে ধান ক্ষেতে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে তেরহাল গ্রামের নোয়াব আলী ও তাজুল ইসলামের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুজনই আহত হন। নোয়াব আলীকে পানিতে চুবান প্রতিপক্ষরা। তখন হাওরে থাকা লোকজন তাৎক্ষণিকভাবে তাদের মারামারি বন্ধ করে পরবর্তী সময়ে বিচার শালিস হওয়ার বিষয়ে আশ্বস্ত করেন। এরপর আহত নোয়াব আলীর শরীরে আঘাতের কোনো চিহ্ন না থাকায় নোয়াখালী বাজারে পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে এসে স্বাভাবিক কাজকর্ম করেন। গতকাল সকালে তিনি তার নিজ বাড়িতে মারা যান।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের পর আইনি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়