রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

স্থানীয় সরকার নির্বাচনে সংসদ নির্বাচনের চেয়ে বে?শি ভোটার হবে : গাজীপুরে ইসি আলমগীর

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : স্থানীয় সরকার নির্বাচনে ভোটার উপস্থিতি সংসদ নির্বাচনের চেয়ে বেশি থাকার আশা প্রকাশ করেছেন নির্বাচন কমিশনার আলমগীর হোসেন।
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে গাজীপুর জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচনসংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গের সঙ্গে ভাওয়াল সম্মেলন কক্ষে গতকাল বৃহস্পতিবার বিকালে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার এ আশা প্রকাশ করেন।
নির্বাচন কমিশনার বলেন, অন্যান্য নির্বাচনের মতো সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য কমিশনের সব ধরনের সহায়তায় থাকবে। সংসদ নির্বাচনের চেয়ে স্থানীয় সরকার নির্বাচনে ভোটার উপস্থিতি বেশি থাকবে। কেন না এ নির্বাচনে প্রার্থী ও সমর্থকরা সরাসরি ভোটারদের কাছে গিয়ে কেন্দ্রে যাওয়ার জন্য উদ্বুদ্ধ করতে পারবেন।
গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়