রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

সরাইলে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশত আটক ১৫

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : সরাইলে মাটি কাটাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ অর্ধশত লোক আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায়, পরমানন্দপুর গ্রামের সোনা উল্লাহ গোষ্ঠীর মান্নান মিয়ার সঙ্গে বুইল্লার বাড়ির রশিদ মিয়ার মধ্যে ধান শুকানোর খলা দখল ও মাটি কাটা নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে গতকাল সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় সংঘর্ষের নেতৃত্ব দেন সানা উল্লাহ গোষ্ঠীর কাঞ্চন মিয়া এবং বুইল্লার দলের পক্ষে জিয়াউল আমিন। পরে সানা উল্লাহর পক্ষে সংঘর্ষে যোগ দেয় খাঁ বাড়ি, কৈবতবাড়ির লোকজন। অন্যদিকে বুইল্লার বাড়ির পক্ষে যোগ দেন বুদ্ধির গোষ্ঠী, বড়বাড়ি ও উজিবাড়ির লোকজন। এ সময় উভয়পক্ষের নারী, পুরুষ ও পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের পার্শ্ববর্তী উপজেলা ভৈরবসহ আশপাশের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।
সরাইল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ৪ রাউন্ড কাঁদানে গ্যাস ও ১২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে এ পর্যন্ত ১৫ জন দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, এ ঘটনায় একজন এসআইসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছে।

বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়