রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স : ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্ট নিয়োগ

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চলমান যাত্রীসেবার উন্নয়ন ও গ্রাউন্ড হ্যান্ডেলিং সক্ষমতা বাড়াতে ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্ট নিয়োগ দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিমান প্রধান কার্যালয়, বলাকায় আনুষ্ঠানিকভাবে নতুন ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্টকে নিয়োগপত্র দেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম (অতি. সচিব)। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক গ্রাহক সেবা মো. মতিউল ইসলাম চৌধুরীর (যুগ্মসচিব) সঞ্চালনায় পরিচালিত অনুষ্ঠানে বিমানের পরিচালকরাসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শফিউল আজিম বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীসেবার ক্রমাগত উন্নতি ও গ্রাউন্ড হ্যান্ডেলিংয়ের সক্ষমতা বাড়াতে নতুন নিয়োগপ্রাপ্ত গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্টরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি নতুন নিয়োগপ্রাপ্তদের সততা, কর্মদক্ষতা ও পেশাদারিত্বের সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনের নির্দেশ দেন।

উল্লেখ্য শফিউল আজিম বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও-এর দায়িত্ব গ্রহণ করার পরে এক বছরে বিমানের বিভিন্ন পদে ১১০০ জনকে নিয়োগ দেয়া হয়েছে এবং ৫৫০ জনের নিয়োগ প্রক্রিয়া চলমান রয়েছে।
এছাড়া গ্রাউন্ড হ্যান্ডেলিংয়ের সক্ষমতা বাড়াতে প্রায় ১ হাজার কোটি টাকার ইক্যুইপমেন্ট ক্রয় করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়