রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

আফতাবনগরে সেলুন থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বাড্ডা আফতাবনগর এলাকার একটি সেলুনের ভেতর থেকে তারেক মিয়া (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আফতাবনগর সি ব্লকের ২ নম্বর রোডের লিজেন্ড হেয়ার স্টুডিও সেলুনের ভেতর থেকে মরদেহ উদ্ধার করে বাড্ডা থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
বাড্ডা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সোহরাব হোসেন জানান, সকালে খবর পেয়ে ওই সেলুনের সাটার ভেঙে দেখতে পান ভেতরে ফ্যানের হুকের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলেছিল তারেক। তিনি আরো জানান, ওই সেলুনে কাজ করতেন তিনি। থাকতেন সেলুনের ভেতরেই। সকালে সহকর্মীরা সেলুনে গিয়ে তার কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। এরপরই ঘটনাস্থলে যায় পুলিশ। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, রাতের যে কোন সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক। মৃত তারেকের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার নয়নপুর গ্রামে। বাবার নাম সুজন মিয়া। মৃত তারেকের সহকর্মী দেবাশীষ জানান, তারেক সাত দিন যাবত এই সেলুনে কাজ করে আসছিলেন। গত রাতে কাজ শেষ করে সেলুনের ভেতরেই ঘুমিয়ে পরে। সকাল ১০টার দিকে সেলুনের সাটার নক করলে কোন সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়