গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

হোমনায় ছেলের লাঠির আঘাতে বৃদ্ধা নিহত

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় ছেলের লাঠির আঘাতে এক বৃদ্ধ নারী নিহত হয়েছেন। উপজেলার নিলখী ইউনিয়নের লালবাগ গ্রামে গত মঙ্গলবার রাত থেকে গতকাল বুধবার সকাল ১০টার মধ্যে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।
নিহত রায়জনের নেছা (৭০) লালবাগ গ্রামের মো. চান মিয়ার স্ত্রী। অভিযুক্ত ছেলের নাম মো. আবুল হোসেন (৪৫)। পুলিশ তাকে আটক করেছে। মো. সফিক নামে স্থানীয় একজন অটোরিকশাচালক বলে, আবুল হোসেন সৌদি আরবে কারাভোগ করে বাড়িতে আসার পর মানসিক সমস্যা দেখা দেয়। এজন্য তার স্ত্রী সালমা আক্তার তাকে তালাক দিয়ে চলে যান। এরপর থেকে মায়ের সঙ্গেই ছিলেন আবুল হোসেন। গত মঙ্গলবার রাতে মায়ের সঙ্গে তার ঝগড়া হয়। গতকাল সকালে তিনি ঘরের দরজায় তালা দিয়ে বাজারে যান। বাড়িতে এসে বাজারের ব্যাগ নিয়ে উঠানে বসে ছিলেন তিনি। এ সময় প্রতিবেশী এক নারী জানালা দিয়ে ঘরে উঁকি দিয়ে দেখেন, রায়জনের নেছার নিথর দেহ মাটিতে পড়ে রয়েছে। কিন্তু কে কখন তাকে হত্যা করেছে তা কেউ বলতে পারছেন না। স্থানীয়দের ধারণা, ছেলে আবুল হোসেনই তার মাকে হত্যা করেছেন।
হোমনা থানার ওসি মো. জয়নাল আবেদিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবুল হোসেনকে আটক করেছে। জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানান, রাতে খাওয়ার পর তিনি তার মাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়