গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

মিশিগান ইউনিভার্সিটি প্রতিনিধি দলের বারি পরিদর্শন

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মিশিগান স্টেট ইউনিভার্সিটি (এমএসইউ) প্রতিনিধি দল গতকাল বুধবার বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) পরিদর্শন করেন। মিশিগান স্টেট ইউনিভার্সিটি প্রতিনিধি দলটি বারি সদর দপ্তরের সামনে এসে পৌঁছালে তাদের স্বাগত জানান ইনস্টিটিউটের বিজ্ঞানী ও কর্মকর্তারা। পরে বারি মহাপরিচালকের সভাকক্ষে অনুষ্ঠিত সংক্ষিপ্ত মতবিনিময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইনস্টিটিউটের মহাপরিচালক ড. দেবাশীষ সরকার। এ সময় উপস্থিত ছিলেন পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. মো. তারিকুল ইসলাম; পরিচালক (সেবা ও সরবরাহ) ড. ফেরদৌসী ইসলাম; পরিচালক (গবেষণা) ড. মো. আব্দুল্লাহ ইউছুফ আখন্দ; মিশিগান স্টেট ইউনিভার্সিটি এর ডিরেক্টর অব এগ্রিবায়োরিসার্চ এবং সিনিয়র অ্যাসোসিয়েট ডিন ফর রিসার্চ, ড. জর্জ স্মিথ; মিশিগান স্টেট ইউনিভার্সিটির পরিচালক (ন্যাচারাল রিসোর্স) ড. করিম মেরাদিয়া এবং বারির বিভিন্ন বিভাগ/কেন্দ্রের সিনিয়র বিজ্ঞানীরা।
এই পরিদর্শনের উদ্দেশ্য ছিল জলবায়ু পরিবর্তনের মোকাবিলায় ভবিষ্যতের পারস্পরিক সহযোগিতার সম্ভাবনা নিয়ে আলোচনা করা। বিজ্ঞপ্তি
পরে প্রতিনিধি দল বারির বিভিন্ন গবেষণাগার ও গবেষণা মাঠ পরিদর্শন করেন এবং ইনস্টিটিউটের বর্তমান কার্যক্রম, অগ্রগতি ও সাফল্য দেখে সন্তোষ প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়