গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের রেড ক্রিসেন্টের সাহায্য

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোস্যাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের উদ্যোগে নগরীর ফিরিঙ্গি বাজার টেকপাড়া ও এয়াকুব নগর বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। ফিরিঙ্গি বাজার ওয়ার্ডের টেকপাড়া ও এয়াকুব নগর বস্তিতে সম্প্রতি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে গতকাল বুধবার সকালে সিটি মেয়র মো. রেজাউল করিম প্রধান অতিথি থেকে ১২০টি পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন। ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে প্রতিটি পরিবারের জন্য একটি তারপলিন, দুইটি স্লিপিং ম্যাট ও একটি কিচেন সেট।
ত্রাণ বিরতণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, অগ্নিকাণ্ডের সময় থেকেই চট্টগ্রাম সিটি যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা এখানে কাজ করে যাচ্ছে, ক্ষতিগ্রস্তদের দুঃসময়ে সহায়তার হাত বাড়িয়ে জরুরি সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছে। চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা রেড ক্রিসেন্টের চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলামের সভাপতিত্বে ও রেড ক্রিসেন্টের সেক্রেটারি আবদুল জব্বার এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর, সংরক্ষিত নারী কাউন্সিলর লুৎফুন্নেসা দোভাষ বেবী, এইচ এম সালাউদ্দিন, নেছার আহমেদ, মোশরাফুল হক চৌধুরী পাভেল, মো. ইমতিয়াজ, এস এম শওকত ওসমান, বেনজীর আহমেদ, রাইসুল ইসলাম এমিল, শহিদুল ইসলাম পিন্টু, আ ন ম তামজীদ, দীপ্ত ভট্টাচার্য্য, মো. রকিবুল ইসলাম ও যুব স্বেচ্ছাসেবকরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়