বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

বাবুগঞ্জে দুর্গাসাগরে স্নান করতে গিয়ে পুণ্যার্থীর মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়নে ঐতিহ্যবাহী দুর্গাসাগরে স্নান করতে গিয়ে ডুবে মারা গেছেন এক পুণ্যার্থী। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।
প্রতি বছরের মতো এবারো বাবুগঞ্জের দুর্গাসাগরে শুরু হয়েছে সনাতন ধর্মাবলম্বীদের পুণ্যস্নান ও মেলা। গতকাল মঙ্গলবার দুপুরে পুণ্যস্নানের উদ্দেশ্যে পরিবারের সদস্যদের দুর্গা সাগর দীঘিতে নামেন রনজিৎ মন্ডল (১৮)। পরে তাকে খুঁজে না পেলে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তাকে উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত রনজিৎ মন্ডল (১৮) বরিশাল সদরের অক্সফোর্ড মিশন রোডের ঘোষবাড়ির সাগর মন্ডলের ছেলে।
খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার শাকিলা রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি নিরাপত্তা ব্যবস্থা জোরদারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ও দুর্গাসাগরে কর্মরতদের নির্দেশ দেন। মাধবপাশা ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়